Home / Free Bangla Books! / ফ্রীল্যান্স মার্কেটে কাজ পাচ্ছেন না? বিস্তারিত বাংলায় পড়ুন কাজ পাওয়ার টিপস। এবার আপনিও ১৫ দিনেই কাজ পাবেন ইনশাআল্লাহ

ফ্রীল্যান্স মার্কেটে কাজ পাচ্ছেন না? বিস্তারিত বাংলায় পড়ুন কাজ পাওয়ার টিপস। এবার আপনিও ১৫ দিনেই কাজ পাবেন ইনশাআল্লাহ

কেমন আছেন সবাই? আইটি বাড়ি এর তরফ থেকে সবাইকে জানাই আমার আন্তরিক সালাম এবং শুভেচ্ছা। বরাবরের মত এবারও ফ্রীল্যান্সিং হেল্প বিষয়ক কিছু নিয়ে হাজির হয়েছি। অনলাইনে আয় একটি অতি পরিচিত শব্দ। অনেকেই ফ্রীল্যান্সিং তথা আউটসোর্সিং এর স্বপ্ন নিয়ে কাজ শিখেছেন এবং ফ্রীল্যান্স মার্কেটগুলোতে অ্যাকাউন্টও খুলেছেন। সমস্যা হল, বিড করেই যাচ্ছেন কিন্তু কাজের দেখা মিলছে না। এমনটা হয়ে থাকে অনেকের ক্ষেত্রে।

 

আপনিও যদি এদের অন্তর্ভুক্ত হয়ে থাকেন তাহলে আপনার জন্য আইটি বাড়ি নিয়ে এল অনলাইনে নতুনদের সবচাইতে দ্রুততম সময়ে কাজ পাওয়ার উপর বিস্তারিত বাংলা পিডিএফ বই। এই বইতে ফ্রীল্যান্স মার্কেটের অনেক গুরুত্বপূর্ণ বিষয়সমূহ নিয়ে আলোচনা করা হয়েছে। এখানে বিষয়গুলো ছবি সহকারে দেখানো হয়েছে যাতে করে আপনারা সহজেই বুঝতে পারেন।

 

আর কথা বাড়ালাম না, সরাসরি দেখে নিন বইটি-

ডাউনলোড করুন ওডেস্কে দ্রুততম সময়ে কাজ পাওয়ার টিপস সম্বলিত বইটি।

 

বইটি কেমন হয়েছে তা অবশ্যই কমেন্টে জানাবেন।

 

যে কোন প্রকার হেল্প বা টিপস এর জন্য কানেক্টেড থাকুন আমাদের সাথে। আজই যোগ দিন আমাদের ফেসবুক গ্রুপে।

আমাদের ফেসবুক গ্রুপ।

 

বইটি ভাল লেগে থাকলে আপনার বন্ধুর সাথে জানাতে ভুলবেন না। আজ এই পর্যন্তই। দেখা হবে আগামি টিউনে। আল্লাহ্‌ হাফিজ। 🙂

 

 

The following two tabs change content below.

আব্দুল কাদের (এডমিন)

নিজের সম্পর্কে বলার তেমন কিছুই নেই, খুব সাধারন একটি ছেলে। লিখাপড়া করছি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে। ছোটবেলা থেকেই টেকনোলোজির প্রতি ভীষণ আগ্রহ ছিল। তাই শেষপর্যন্ত টেককেই বেছে নিয়েছি পথ চলার সঙ্গী হিসেবে। এখন কাজ করছি Ted Cow নামের একটি কোম্পানিতে ওয়েব ডেভেলপার এবং এসইও প্রোজেক্ট ম্যানেজার হিসেবে। ভালবাসি কম্পিউটার সংক্রান্ত নতুন কিছু শিখতে। আমার মতে, আমার শেখা তখনই স্বার্থক হবে যখন সেটা আমি আরেকজনের মাঝে ছড়িয়ে দিতে পারব। আর এই জন্যই প্রতিষ্ঠা করেছি আইটি বাড়ি। ইনশাআল্লাহ আমাদের স্বপ্নের লাল সবুজের ডিজিটাল বাংলাদেশ হবেই হবে।

14 comments

  1. thanks for this ebook…..

Leave a Reply