Home / কম্পিউটার স্বাক্ষর বাংলাদেশ গড়ি / আইটি বাড়ির টিউটোরিয়াল ভাল লাগে? আমাদের সাপোর্ট করুন। যোগ দিন আমাদের সাথে। চলুন গড়ি “কম্পিউটার স্বাক্ষর বাংলাদেশ”

আইটি বাড়ির টিউটোরিয়াল ভাল লাগে? আমাদের সাপোর্ট করুন। যোগ দিন আমাদের সাথে। চলুন গড়ি “কম্পিউটার স্বাক্ষর বাংলাদেশ”

আপনি কি আইটি বাড়ি এর টিউটোরিয়াল থেকে উপকৃত হয়েছেন? নতুন কিছু শিখতে পেরেছেন? আপনার কি মনে হয়েছে আমাদের টিউটোরিয়াল গুলো মানসম্মত?

” যদি এই প্রশ্ন গুলো উত্তর আপনার কাছে হ্যাঁ মনে হয় তাহলে আপনার কাছ থেকে দুই মিনিট সময় আমরা চেয়ে নিচ্ছি। আপনার এই দুই মিনিট আমাদের হেল্প করবে আরও নতুন কিছু করতে। ”

আমাদের টিউটোরিয়াল গুলো যদি আপনার কাজে এসে থাকে এবং আপনি যদি এই টিউটোরিয়াল গুলো থেকে কিছু শিখতে পেরে থাকেন তাহলে আমাদের প্রচার প্রসারে হেল্প করুন। জানান আপনার অনুভুতি এবং ইচ্ছার কথা।

>> যদি আমাদের টিউটোরিয়াল গুলো আপনাদের ভাল লেগে থাকে তাহলে এই টিউটোরিয়াল গুলোর কথা আপনি আপনার বন্ধুসহ পরিচিতজনকে বলুন এবং তাদেরকে আমাদের কাছ থেকে টিউটোরিয়াল কেনার জন্য উৎসাহিত করুন।

>> আমাদের টিউটোরিয়াল এবং পোস্ট গুলো আপনারা আপনাদের ফেসবুক ওয়ালে এবং বিভিন্ন গ্রুপে শেয়ার করতে পারেন।

>> এছাড়াও অনলাইনে আয়ে বা কম্পিউটার শিখতে আগ্রহী যে কেউকে আপনি আমাদের টিউটোরিয়াল এর কথা বলতে পারেন এবং আমাদের ওয়েবসাইটের লিঙ্ক দিতে পারেন।

>> আমাদের গ্রুপে আপনি আপনার ফ্রেন্ডদেরকে যোগ করিয়ে দিতে পারেন।

আপনার এই অতি ক্ষুদ্র প্রচেষ্টাই আমাদেরকে অনুপ্রেরিত করবে এই রকম মানসম্মত এবং তথ্যবহুল আরও অনেক বাংলা টিউটোরিয়াল বের করতে। এবং অবশ্যই আমরা চাই সবচেয়ে কম দামে সবচেয়ে সেরা বাংলা ভিডিও টিউটোরিয়াল তৈরি করতে। আমরা চাই আমাদের টিউটোরিয়াল দেখার পর অন্তত কেউ যেন না বলে যে- টিউটোরিয়াল কেনার টাকাটা জলে গেল। আমরা চাই আমাদের টিউটোরিয়াল দেখে আপনারা সঠিক তথ্য জানুন এবং ভালভাবে জানুন এবং অবশ্যই নতুন কিছু শিখুন। আমরা যে আমাদের টিউটোরিয়াল দিয়ে আপনাদের মন জয় করতে পেরেছি সেটা আপনাদের পজিটিভ ফিডব্যাক এবং সাপোর্ট-ই প্রমাণ করেছে, এবং ভবিষ্যতেও সেই ক্রমধারা বজায় থাকবে ইনশাআল্লাহ্‌।

আলহামদুলিল্লাহ্‌,-মহান স্রস্টার পরম করুণা এবং আপনাদের ভালবাসা ও উৎসাহের কারনেই আজকে আইটি বাড়ি এমন অবস্থানে এসেছে। আমাদের সেই ছোট্ট কমিউনিটি এখন বিশ হাজার সদস্য অতিক্রম করেছে। এর জন্য আপনাদের সবাইকে আমি আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমাদের চেস্টা- “কম্পিউটার স্বাক্ষর বাংলাদেশ তৈরি।” আর এই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। সবাই আমাদের সাথে ছিলেন, আছেন এবং আশা করি আইটি বাড়ির সাথেই থাকবেন।

কষ্ট করে লিখাটি পরার জন্য ধন্যবাদ।

 

আমাদের ওয়েবসাইটঃ http://itbari.com

আমাদের ফেসবুক গ্রুপঃ http://facebook.com/groups/itbari

আমাদের হেল্পলাইনঃ সরাসরি আমি।

The following two tabs change content below.

আব্দুল কাদের (এডমিন)

নিজের সম্পর্কে বলার তেমন কিছুই নেই, খুব সাধারন একটি ছেলে। লিখাপড়া করছি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে। ছোটবেলা থেকেই টেকনোলোজির প্রতি ভীষণ আগ্রহ ছিল। তাই শেষপর্যন্ত টেককেই বেছে নিয়েছি পথ চলার সঙ্গী হিসেবে। কাজ করি ওয়েব ডেভেলপিং এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে। ভালবাসি আইটি সংক্রান্ত নতুন কিছু শিখতে। আমার শেখা তখনই স্বার্থক যখন সেটা আমি আরেকজনের মাঝে ছড়িয়ে দিতে পারব। আর এই জন্যই প্রতিষ্ঠা করেছি আইটি বাড়ি। ইনশাআল্লাহ আমাদের স্বপ্নের লাল সবুজের ডিজিটাল বাংলাদেশ হবেই হবে।

8 comments

  1. অবশ্যই মানসম্মত ভিডিও টিউটোরিয়াল……
    আপনাদের ভিডিও দেখে যে কোন বেক্তি অতি সহজেই প্রফেশনাল হতে পারবে।
    আমি আইটি বাড়ির সাথে ছিলাম , আছি, থাকবো ইনশা আল্লাহ্‌

  2. আমি খুব আশাবাদী it bari নিয়ে যারা বাংলাদেশের তরুন সমাজকে অনুপ্রেরণা দিয়ে যাচ্ছে।আমাদের দেশে জনসংখ্যা বৃদ্ধির পাশাপাশি চাকরীর বাজারে চাপ দিন দিন বাড়ছে।পড়াশুনার শেষ করার পর ভাল চাকরি না পাওায় অনেকেই খুব হতাশ হয়ে পরেন।বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ।এ যুগে বিকল্প আয়ের জন্য ইন্টারনেট কতটা আমাদের এগিয়ে দিচ্ছে তা জানার জন্য দরকার যথেষ্ট প্রচার প্রচারণা।তাছাড়া প্রয়োজন যথাযথ প্রশিক্ষন।আমি মনে করি it bari ঐ কাজটি খুব ভালভাবে করে যাচ্ছে।

  3. আমি it bari ভিডিও টিউটোরিয়াল কিনে অনেক কিছু শিখতে পেরেছি এবং এখুনো শিখতেছি অনেক ভালো হয়েছে। আমি it bari সাথে আছি থাকবো।

  4. শুরুতেই আইটি বাড়ি কম্পানির গবিত মালিক (MD আব্দুল কাদের) আপনাকে অসংখ্য ধন্যবাদ। তরুন পজন্মকে প্রজুক্তির পথে আপনার হাত ধরে চলতে শেখানোর জন্য,আমরা মনে প্রানে বিশ্বস করি আইটি বাড়ি টিউটোরিয়াল মানে নির্ভার যোগ্য জ্ঞান লাভ করা,আইটি বাড়ির যেকোন টিউটোরয়াল ভেঙে ভেঙে রিলিজ হয় না, সব টিউটোরায়ালে A TO Z সিস্টেমে দেখানো হয় , আরো সেই টিউটোরায়ালের সাতে আইটি বাড়ির পক্ষথেকে কিছু সৌজন্য টিউটোরয়াল অ্যাড করা থাকে। যে কারনে আমরা আইটি বাড়ির কাছে কৃতজ্ঞ ,সেই কারনে টিউটোরিয়াল দেখে যে কেউ শুরু থেকে প্রফেশোনালি জ্ঞান লাভ করে,তাই আমরা শুধু এই কয়েকটা টিউটোরিয়ালে খুশি নোই আমরা আইটি বাড়ির পক্ষ থেকে আরো অনেক কিছু টিউটোরাল আশা করি যেমন Java script,JQuree, php ,drupal , jumla. Word press .Grafic design etc শুরুথেকে বিগিনার লেভেল পযন্ত শিখার আশা করছি এবং তা জেন দ্রুত বাস্তবিত হয়,যে কেউ আইটি বাড়ির টিউটোরাল ছুলেই যেন সে নিজেকে একটি প্রজুক্তির প্যাকেজে পরিনিত করতে পারে,আইটি বাড়ির কাছে আমাদের এটাই প্রতাশা,আমাদের যেন শিকতে অন্য কোথাও যেতে না হয়,কারন আইটি বাড়ির শেখানোর কোয়ালিটি একটু আলাদা, আইটি বাড়ির শেখানোর মধ্যে প্রচুর ভালবাসা লুকিয়ে থাকে,আমারা যারা শিখেছি তারাই প্রমান। আইটি বাড়ির হাত ধরে চলতে শিখেছি,আইটি বাড়ির হাত ধরে ভাল কোথাও পৌছাতে চাই।

  5. আমি মনে করি, আইটি বাড়ীর টিউটোরিয়াল গুলো মানসম্মত । আইটি বাড়ীকে সাপোর্ট করি । -ধন্যবাদ

  6. এস ই ও এবং ওয়েব ডিজাইন এর কি নতুন কিছু আপডেট নিয়ে আসবেন।।?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *