Home / অনলাইনে আয় / ওডেস্ক থেকে সরাসরি টাকা তুলুন আপনার ডাচ বাংলা ব্যাংক মোবাইল অ্যাকাউন্ট এ কোন ঝামেলা ছাড়াই!

ওডেস্ক থেকে সরাসরি টাকা তুলুন আপনার ডাচ বাংলা ব্যাংক মোবাইল অ্যাকাউন্ট এ কোন ঝামেলা ছাড়াই!

অনেকেই জানেন না যে, ওডেস্ক থেকে ডাচ বাংলা মোবাইল বাংকে উইখড্রো দেওয়া যায়। তাদের জন্য আমার এই পোষ্ট। বিশেষ করে যারা শহর থেকে দূরে আছেন এবং আশে পাশে সকল ব্যাংক সহজলভ্য নয় এবং যাদের আইডি ভেরিফাইড করা হয় নাই, তাদের জন্য আমি মনে করি সর্বাধিক উপযোগী পদ্বতি হল ডাচ বাংলা মোবাইল ব্যাংকিং এ টাকা উইথড্রো দেয়া। এছাড়াও এর নানাবিধ সুবিধাও রয়েছে। চলুন তবে শুরু করা যাক।

 

 

*** প্রথমে ডাচ বাংলা মোবাইল ব্যাংকে একটা একাউন্ট করে নিন। আপনার কলেজের আইডি দিয়েও এই একাউন্ট করতে পারবেন। খরচ পরবে মাত্র ১০০ টাকা । যার মধ্যে আপনি ৪০ টাকা চাইলে তুলে নিতে পারেন একাউন্ট একটিভ হবার সাথে সাথে ই । একটিভ হবে ২ কর্মদিবসের মধ্যেই।

 

*** এবার ওডেস্কে গিয়ে Wallet থেকে add withdrawal method এ ক্লিক করুন।এখান থেকে Local Fund Transfer এ ক্লিক করুন। Bank SWIFT Code চাইবে। সেখানে ডাচ বাংলা ব্যাংকের সুইফট কোড   DBBLBDDH  দিয়ে Go তে ক্লিক করুন। দেখবেন অটোমেটিকভাবে ডাচ বাংলা বাংকের ঠিকানা শো করতেছে

 

*** নিচের দিকে আপনার কাঙ্খিত সমস্ত তথ্য দিয়ে সাবমিট করুন। একাউন্ট নাম্বারের স্থানে আপনার ডাচ বাংলা মোবাইল ব্যাংকের ১২ ডিজিটের নাম্বার টা দিন(আপনার ১১ সংখ্যার মোবাইল নাম্বার + একটা চেক ডিজিট)। ব্রাঞ্চ এবং ব্রাঞ্চ এড্রেস এর জায়গায় আপনি যে উপজেলা  ব্রাঞ্চ এর আওতাধীন ঐ ব্রাঞ্চের নাম ও এড্রেস দিন। পরবর্তী ফিল্ড গুলো পুরন করুন। এবার এড দিস একাউন্ট এ ক্লিক করুন। ব্যাস হয়ে গেল।

 

তিন দিন সময় নিবে একটিভ হতে। একটিভ হয়ে গেলেই উইখড্রো দিতে পারবেন। টাকা সরাসরি আপনার মোবাইল ব্যাংকের একাউন্টে জমা হবে।

তথ্যসূত্র- ইন্টারনেট

ভাল থাকবেন সবাই। আল্লাহ্‌ হাফিজ।

The following two tabs change content below.

আব্দুল কাদের (এডমিন)

নিজের সম্পর্কে বলার তেমন কিছুই নেই, খুব সাধারন একটি ছেলে। লিখাপড়া করছি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে। ছোটবেলা থেকেই টেকনোলোজির প্রতি ভীষণ আগ্রহ ছিল। তাই শেষপর্যন্ত টেককেই বেছে নিয়েছি পথ চলার সঙ্গী হিসেবে। কাজ করি ওয়েব ডেভেলপিং এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে। ভালবাসি আইটি সংক্রান্ত নতুন কিছু শিখতে। আমার শেখা তখনই স্বার্থক যখন সেটা আমি আরেকজনের মাঝে ছড়িয়ে দিতে পারব। আর এই জন্যই প্রতিষ্ঠা করেছি আইটি বাড়ি। ইনশাআল্লাহ আমাদের স্বপ্নের লাল সবুজের ডিজিটাল বাংলাদেশ হবেই হবে।

Check Also

চলুন ফ্রীল্যান্সিং করি- “অন্ধকারে না থেকে সঠিক ধারনা নেই, নিজেই নিজের ক্যারিয়ার গড়ি”- পর্ব-০৬ (গ্রাফিক্স ডিজাইন যেভাবে শিখবেন?)- মেগা টিউন!!

আবারও আপনাদের মাঝে ফিরে এলাম ধারাবাহিক টিউনের ষষ্ঠ পর্বে। গ্রাফিক্স ডিজাইন হচ্ছে অনলাইন জগতের এক …

27 comments

  1. MANY MANY THANKS. THIS POST HELP ME VERY MUCH. I WAS JUST LOOKING FOR A SYSTEM OF BILLING METHOD. NOW I AM HAPPY TO FIND SUCH A EASY WAY. IT-BARI IS ALWAYS HELPFUL FOR US. THANKS AGAIN KADER BHAI.

  2. It is a very helpful post for village people who are freelancer.

  3. vai apnar dvd gula seo shikha abong buje kaj korar jonno perfect because ami apnar ta soho onek gula tutorial jachai korsi.

  4. Kader vi apnake osonkho donnhobad ai posti deyar jonno.
    Ata porar por amar mone payment niye je dus cinta cilo ta dur hoye gelo.
    You are really great.
    ALLAH bless you and help u so that you help the human.

  5. it-bari tutorial is the best….

  6. very fantastic post thanks admin abdul kader vaiaa

  7. Thanks! It’s a very usefull site of learning.

  8. প্লিজ! একটা বিষয় জানা দরকার |
    আপনাদের ফ্রি টিউটোরিয়ালগুলো কি ডাউনলোড দেওয়ার সিস্টেম নাই?

    • আব্দুল কাদের (এডমিন)

      ইউটিউবে দেয়া হয়েছে, ইউটিউব থেকে ডাউনলোড করতে পারবেন।

  9. very important post. thanks for share us.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *