কাজ শেখা থেকে শুরু করে কাজ করার টুলস পর্যন্ত সব কিছুই একটা বান্ডেলে, এবার সফল হবেন আপনিও…

সম্প্রতি WordPress Theme Customization ভিডিও কোর্সটি রিলিজ হওয়ার পর আমাদের স্টুডেন্টদের সফলতার রেসপন্স ছিল চোখে পড়ার মত..

আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি আমাদেরই এক স্টুডেন্ট মাত্র কয়েক মাসেই ৫০০ ডলারের প্রোজেক্ট সম্পন্ন করেছে যা আমাদেরকেও অভিভূত করেছে।

~ আরো এক স্টুডেন্টের ৭৮৫ ডলারের প্রোজেক্ট!!! ~

 

এই রকম এখন প্রায়ই আমাদের ফেসবুক গ্রুপে বিভিন্ন স্টুডেন্টরা তাদের সফলতার আনন্দ শেয়ার করে থাকে।

তাদের সফলতায় উদ্বুদ্ধ হয়ে এবার আরো বড় সুযোগ করে দিতে চাই আমরা…

 

আমরা এমন উদ্যোগ নিয়েছি যেটাতে স্টুডেন্ট, চাকুরীজীবী বা বেকার সহ যে কেউই যদি ঠিকভাবে এটি ফলো করে তাহলে মাত্র ৩ মাসের মধ্যেই অনলাইনে কাজ শুরু করতে পারবে…

এজন্যই আমাদের ইনভেস্টমেন্ট এবং আপনার জন্য স্পেশাল বোনাস! শেষ পর্যন্ত পড়ুন এবং এই বিশেষ সুযোগকে কাজে লাগান আপনার সফলতায়…

arrow down red small

বর্তমান যুগ ইন্টারনেটের যুগ, আর এখানেই ব্যবসার সুযোগ! কিন্তু কিভাবে??

 

একজন ফ্রীল্যান্সার হিসেবে কাজ করে আয় করতে গেলে আপনার ক্লাইন্টের ব্যবসার মডেল এবং কাজের ধরন বোঝা আপনার জন্য জরুরী। কি শিখছেন, কেন শিখছেন, কার জন্য শিখছেন, কি সার্ভিস দিবেন এগুলা বুঝে কাজ শিখতে হবে। তাহলে দ্রুত উন্নতি সাধন করা যাবে।

বর্তমানে ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রচারের জন্য অনলাইন মুখী হচ্ছে। ফেসবুক,ইউটিউব থেকে শুরু করে প্রায় সকল অনলাইনে প্লাটফর্মেই ব্যবসার প্রচার করতে হচ্ছে। আর এসকল মিডিয়াতে ব্র্যান্ড ভেল্যু তৈরি করতে একটি ওয়েবসাইট থাকা খুব জরুরী।

যেহেতু প্রায় সকল কোম্পানীরই এখন ওয়েবসাইট বানাতে হচ্ছে, তাই ওয়েবসাইট তৈরির কাজের সংখ্যাও বেড়ে চলেছে। গোটা বিশ্বে এমনকি আমাদের দেশেও দিন দিন ওয়েব ডিজাইনের মার্কেট প্রচুর বড় হচ্ছে!

কাজেই, বর্তমান মার্কেটের প্রেক্ষাপটে ওয়েব ডিজাইন শেখাটাই হবে বুদ্ধিমানের কাজ

অনলাইনে আয়ের গাইডলাইন ঠিকভাবে

কাজ শুধু শিখলেই হবে না, সাথে লাগবে প্রয়োজনীয় টুলস

কাজ শেখার পরে কাজ করার জন্য প্রায়ই বিভিন্ন ধরনের প্রিমিয়াম টুলস প্রয়োজন হয়

প্রয়োজনীয় টুলস কিনতে না পারার কারনে অনেকেই কাজ শেখার পরেও কাজ করতে পারে না, এই সমস্যা সমাধানের জন্য আজকের বিশেষ অফার!!!

IT Bari Makes Best Quality Bangla Video Tutorial on Freelancing and Outsourcing in Bangladesh

ফ্রী টুলসের একটি অফার আমরা আগেও দিয়েছিলাম, যার HUGE সাকসেস আমরা দেখেছি, এর প্রেক্ষিতে আরো উন্নত পরিসরে নিয়ে এসেছি সম্পূর্ণ নতুন বোনাস।

বেস্টসেলার “ওয়েব ডিজাইন কম্বো কোর্স” অর্ডারেই পাবেন প্রায় ১ লক্ষ টাকার জেনুয়িন পেইড টুলস, সম্পূর্ণ ফ্রী!!!

এবং এগুলো দিয়েই ক্লাইন্টকে প্রোফেশনাল মানের ওয়েবসাইট তৈরির সার্ভিস দিতে পারবেন। ফলে অন্যদের থেকে আপনি থাকবেন অনেক এগিয়ে…!

*কিভাবে টুলস গুলো পাবেন সেগুলো সম্পর্কে যাবতীয় প্রশ্নোত্তর এই পেইজের শেষে পাবেন।

এই কম্বো কোর্সে যা যা থাকছেঃ

  • ওয়েব ডিজাইন খুব ভালভাবে শিখতে পারবেন
  • WordPress থিম ডেভেলপমেন্ট শিখতে পারবেন
  • WordPress থিম কাস্টমাইজেশন শেখা যাবে যার সাথে বোনাস থিম দিয়ে আপনি কয়েক মাসের মধ্যেই ১০-২৫ হাজার টাকা সমমানের ওয়েবসাইট তৈরির কাজ শুরু করতে পারবেন আপনি নিজেই!!!
  • কাজ শেখার পরে বিভিন্ন ফ্রীল্যান্স মার্কেটপ্লেস এমনকি লোকাল কোম্পানীতেও কাজ করা যাবে
  • কাজ পাওয়া, কাজ করা, অ্যাকাউন্ট খোলা ইত্যাদির ব্যাপারে ফেসবুক সিক্রেট গ্রুপ+ইমেইলে সাপোর্ট পাবেন!
  • এই থিম গুলো দিয়ে ব্লগ, নিউজপেপার, ম্যাগাজিন, ই-কমার্স, কর্পোরেট সহ বিভিন্ন ধরনের প্রিমিয়াম লুক ওয়েবসাইট করা যাবে

বোনাস টুলস গুলো দিয়ে যা যা করতে পারবেনঃ

  • এগুলো মূলত পেইড থিম-প্লাগিন যা প্রিমিয়াম লুক ওয়েবসাইট তৈরিতে বিশেষ প্রয়োজন হয়
  • এগুলো দিয়ে ক্লাইন্টের কাজ করে দিতে পারবেন যা প্রাথমিক পর্যায়ে আপনার জন্য আমাদের ইনভেস্টমেন্ট হিসেবে কাজ করবে
  • এইগুলা দিয়ে যে সকল ক্লাইন্টের কাজ করবেন তার সম্পূর্ণ টাকা আপনারই থাকবে, আমরা আপনাকে এই টুলস গুলো দিবো আপনাকে সফল বানানোর জন্য, যাতে করে অনলাইনে আয়ের জন্য অর্ধেক রাস্তায় গিয়ে থেমে যেতে না হয়

বোনাস হিসেবে ৫০টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থিম/প্লাগিন আপনাকে কাজ শেখা বা ক্লাইন্টের প্রোজেক্টে ব্যবহারের জন্য পারমিশন দেয়া হবে, এবং এগুলো আটোমেটিক আপডেট করা যাবে, ফলে থাকবে ভাইরাস ফ্রী!!!

যারা আমাদের আগের থিমের অফারে নাক সিটকিয়েছেন, বলেছিলেন ভূয়া, তারাও এবার এটি কিনে ফেলুন। না হয় পরে আপনিও আফসোস করবেন

web-design-project-work

ইতিমধ্যেই কয়েকশ থিম প্লাগিন দিয়ে আমাদের স্টুডেন্টরা সফল ভাবে কাজ করে চলেছে, আর দেরি নয়, সুযোগ বার বার আসবে না

আপনাকে এই টুলস গুলো দেয়ার জন্য আমরা প্রতি বছর ইনভেস্ট করে যাচ্ছি যাতে করে সবাই সত্যি সত্যিই কাজ করে সফল হতে পারে, কোর্স এর সাথে টুলস ফ্রী দেয়াতে কাজ শেখাও যাবে এবং দ্রুত করাও যাবে

কম্বো কোর্সের সাথে বোনাস হিসেবে যে থিম-প্লাগিন পাবেনঃ

উপরে দেয়া ওয়েবসাইটের যত প্রিমিয়াম থিম আছে প্রায় সবগুলোই প্রিমিয়াম ভার্শন এর জেনুয়িন ইন্সটেলশন সুবিধা আমাদের থেকে পেতে পারবেন পুরো ৫০টি থিম/প্লাগিনের জন্য। কিছু সহজ শর্তাবলীর প্রেক্ষিতে এই সার্ভিসগুলো পাবেন, যার ভেল্যু লক্ষ টাকার অধিক!!!

how to boost freelancing income

পড়াশুনা/কাজের পাশাপাশি প্রতিদিন ২-৩ ঘন্টা সময় দিয়ে কাজ শিখে বোনাস টুলস গুলো দিয়েই শুরু করুন আপনার ইনকাম…

ভিডিও কোর্স থেকে কাজও শিখবেন আবার কাজ শেখার পরে বোনাস থিম-প্লাগিন দিয়ে আপনি নিজে প্র্যাক্টিসও করতে পারবেন বা প্রয়োজনে ক্লাইন্টকে প্রোফেশনাল সার্ভিসও দিতে পারবেন।

থাকছে Elementor Pro Page Builder!

এই Page Builder ব্যবহার করে আপনি যে কোন ধরণের ডিজাইন খুব সহজে তৈরি করে ফেলতে পারবেন চোখের পলকে! বর্তমান পৃথিবীর ১ নম্বর পেইজ বিল্ডার হচ্ছে এটি।

আমরা কি এগুলো চুরি করে দিচ্ছি?

স্বাভাবিক ভাবেই মনে প্রশ্ন আসতে পারে যে এত টাকার থিম প্লাগিন আমরা কিভাবে দিচ্ছি আপনাদের? 

এর উত্তর হচ্ছে, আমাদের এই থিম,প্লাগিন গুলোর ডেভেলপার লাইসেন্স কেনা রয়েছে এর ফলে আমরা আমাদের যে কোন ক্লাইন্ট এর প্রোজেক্টে এই থিম প্লাগিন ব্যবহার করার ক্ষমতা রাখি, তার প্রেক্ষিতে আমরা আমাদের স্টুডেন্ট/ক্লাইন্ট হিসেবে আপনাকে এইগুলো ব্যবহার করার পারমিশন দিচ্ছি। কাজেই, এখানে আমরা কপিরাইট আইন লঙ্ঘন করছি না।

ডেভেলপার লাইসেন্স এর মানে হচ্ছে- বড় একটা অ্যামাউন্ট একবার/প্রতি বছরে পেমেন্ট করার শর্তে আনলিমিটেড ব্যবহার করার অনুমতি পাওয়া

– এবং এইগুলা আমরা থিম কতৃপক্ষের অনুমতি সাপেক্ষে প্রোভাইড করছি তার লিখিত প্রমান সহই আমাদের কাছে রয়েছে

টুলস গুলোর ব্যবহারের লিখিত অনুমতি আমাদের রয়েছে এবং এগুলা বেশ বড় ইনভেস্টমেন্টের প্রেক্ষিতে আপনাদের জন্য ব্যবস্থা করা হয়েছে

তবে একটি কথা, এই থিম এবং প্লাগিন গুলো সম্পূর্ণ বৈধভাবে ক্রয় করেছি আমরা, কাজেই এইগুলা বোনাস হিসেবে নিয়ে কোন অবস্থাতেই যে কোন ধরণের অসাধু উদ্দেশ্যে ব্যবহার বা রিসেল করা যাবে না।

দেখুন কিছু সফল ছাত্র এবং এক্সপার্টদের রিভিউঃ

শুধু তাই নয়, প্রায়ই স্টুডেন্টরা আমাদের ইমেইল, মেসেজে তাদের সফলতার স্ক্রীণশট দিয়ে থাকে। এমনকি অনলাইনে বিভিন্ন জায়গায় আমাদের কোর্স এর বিজ্ঞাপন দেখে না বুঝেই মানুষরা যখন গালাগালি করে তার রিপ্লাইতে অনেকেই তাদের নিজেদের সফলতার কথা তুলে ধরে, যা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। এমন কিছু স্ক্রীনশট নিচে দেয়া হলঃ

ছাত্রদের আয়ের প্রমাণ!

সরাসরি কোর্স থেকে কিছু ভিডিও দেখুনঃ

Web Guru কোর্স এর প্রথম কয়েকটি ভিডিওঃ

Theme Customization কোর্স এর প্রথম কয়েকটি ভিডিওঃ

সাবধান! 

এটি কোন স্বল্প সময়ে ধনী হওয়ার প্রোগ্রাম নয় এবং ফালতু কোন প্রোডাক্টও নয়। এটি শুধুমাত্র তাদের জন্য যারা পরিশ্রম করতে জানে এবং আরেকজনের পরিশ্রমের মূল্য দিতে জানে

এই কম্বো প্যাকের মূল্য কত??

লার্নিং ভিডিও+ ফ্রেমওয়ার্ক + গাইডলাইন + কাজ পাওয়ার পরীক্ষিত সিক্রেট ট্রিক + পরবর্তী সাপোর্ট- সবগুলো একসাথে!!!

বোনাসসহ সম্পূর্ণ কোর্সটির মার্কেট ভেল্যু দেড় লক্ষ টাকা! (এটি একটি আইটি বাড়ি কোয়ালিটি)

স্পেশাল প্রাইস ২৫০০ টাকা মাত্র!

ডাউনলোড লিঙ্কেও নেয়া যাবে! (Call- 09604400400)

– ঘরে বসে সুবিধাজনক সময়ে ভিডিও দেখে কাজ শিখুন, সময় বাচান। থাকছে যে কোন সমস্যায় সাপোর্ট এর ব্যবস্থা!-

জ্ঞানকে টাকায় পরিমাপ করা যায় না, এইটুকু বলতে পারি এই কোর্স দেখে আপনি সত্যি সত্যিই কাজের কিছু শিখতে পারবেন। নিচের দিকে ফ্রী ডেমো ভিডিও দেয়া আছে, চাইলে সেগুলো দেখে নিজেই কোয়ালিটি যাচাই করে দেখতে পারেন।

এই অফার আগে আসলে আগে পাবেন ভিত্তিতে মাত্র ১০০০ জনের জন্য প্রযোজ্য

এখনই সংগ্রহ করুন নয়ত পরে আফসোস করুন-

বড় ধরনের ইনকাম করতে চান? তাহলে বিনোদন বাদ দিয়ে ব্রেইনের জন্য খরচ করুন, সঠিক জ্ঞান আপনাকে কখনোই ধোকা দিবে না

~যারা শত চেষ্টা করেও অনলাইনে আয় করতে পারেন নাই, তারা অন্তত এই একবার শেষ চেষ্টা করুন, এটাই হতে পারে আপনার টার্নিং পয়েন্ট!~

– হাই রেটিং-রিভিউ, এক্সপার্টদের সুপারিশকৃত, রকমারি.কম বেস্টসেলার কোর্স, অযথা ক্র্যাক/অবৈধ কিছুর পেছনে দৌড়ে কেন সময় নষ্ট করবেন? ভাল জিনিসের পেছনে সময় দিন, সময় অতি মূল্যবান-

arrow down red small

কোন প্রশ্ন? এখনই কল করুন আমাদের হটলাইনে- 09604400400 (10am-9pm)

এই অফার সম্পর্কে সচরাচর জিজ্ঞাসিত প্রশ্নাবলীঃ

হ্যা এগুলো ১০০% বৈধ থিম এবং আপনাকে ১০০% জেনুয়িন “লাইসেন্স কী”- দিয়ে আপনার ওয়েবসাইট অ্যাক্টিভ করে দেয়া হবে। এইগুলা আপডেট ও করা যায়।

এই থিম গুলোর বৈধতার প্রমান এখানে দেয়া আছে।

যেহেতু এটা জেনুয়িন থিম, এজন্য থিমের ফাইল/লাইসেন্স থিম কোম্পানী সরাসরি কাউকে দেয়ার অনুমতি দেয় না।

তাই, আপনার যে লাইভ প্রোজেক্ট হবে ওই প্রোজেক্টে আমাদের রিপ্রেজেন্টেটিভ (১০০% সিকিউরিটির সাথে) আপনার চাহিদা অনুযায়ী থিম ইন্সটল এবং অ্যাক্টিভ করে দিবে। অলরেডি প্রায় ৩০০+ প্রোজেক্টে সফলভাবে অ্যাক্টিভ করে দেয়া হয়েছে!!! এই সার্ভিস আপনি ডিভিডি কেনা থেকে আগামী ১ বছর পর্যন্ত নিতে পারবেন!

এতে করে আপনার থিম ইন্সটলেশনের ঝামেলাটাও কমে গেল!  

হ্যা অবশ্যই। আপনি এগুলোর মাধ্যমে নিজের ওয়েবসাইট তৈরি বা ক্লাইন্টের প্রোফেশনাল কাজও করে দিতে পারবেন। মূলত ক্লাইন্টকে সার্ভিস দেয়া এবং নিজে শেখার জন্যই তো এই অফারটি আপনাকে দেয়া 🙂 

আপনার ৫০ টি থিম ইন্সটলেশন সার্ভিস আগামী ১ বছর সময়ের মধ্যে যখন খুশি নিতে পারবেন। এই ৫০ টির মধ্যে Elementor Pro ৫ টি নেয়া যাবে, বাকী ৪৫ টা আপনি যেটা যতবার ইচ্ছা নিতে পারবেন।

প্রতিটা থিম লাইসেন্স অ্যাক্টিভ হওয়ার দিন থেকে ১ বছর পর্যন্ত ফ্রীতে আপডেট করা যাবে। তবে ১ বছর পরে কিন্তু কোন ওয়েবসাইটের ডিজাইন নষ্ট হয়ে যাবে না। বরং যেটা যেভাবে করেছিলেন সেভাবেই থাকবে। শুধু নতুন করে আপডেট করা যাবে না।

এক্ষেত্রে ভয় পাবেন না, আপনার ক্লাইন্টের কাজ তো ১ বছরের অনেক আগেই শেষ হয়ে যাবে, ১ বছর পরে তো আর তার কোন কাজ থাকবে না। আর যদি তার কাজ থাকেও তখন অতি সামান্য টাকা দিয়ে আপনি পুনরায় মেয়াদ বাড়াতে পারবেন। আর সেই টাকা তো তখন ক্লাইন্ট ই আপনাকে দিবে।

এর থেকে বড় বোনাস আর কি চান? এবার আপনার সফলতার পথে আর কোন বাধাই থাকলো না

এই কম্বোর সাথে আমরা তো ৫০ টা পেইড থিম ইন্সটলেশন সার্ভিস ফ্রীতে দিচ্ছি-ই, যদি এরপরেও আপনার আরো প্রয়োজন হয় তাহলে সীমিত চার্জ দিয়ে আমাদের থেকে সার্ভিস নিতে পারবেন। 

অর্থাৎ, এখনো ফায়দা, পরেও ফায়দা!!!

যদিও যারা আগে এই কোর্স গুলো (ওয়েব গুরু এবং ওয়ার্ডপ্রেস থিম কাস্টমাইজেশন) কিনেছে তাদের তখনকার সময়ে কোন অফার ছিল না। তবুও যারা আগে কিনে ফেলেছে তাদেরকে আমরা হতাশ করতে চাই না। পুরাতনদের এজন্য স্টুডেন্ট হেল্পলাইনে ইমেইল করার জন্য অনুরোধ করা হল।

কাজ শিখতে ইনভেস্ট করুন, কাজ জানলে টাকা এমনিতেই আসবে...

ঘুরা, মোবাইল, সিনেমা এই সব ফালতু জিনিসের পেছনে খরচ না করে এবার জ্ঞানের জন্য ইনভেস্ট করুন। জ্ঞান আপনাকে ভাল কিছু রিটার্ন দিতে পারে, সন্দেহ আর সময় নষ্ট নয়।

লিমিটেড অফার