Home / Free Tutorial / এবার দেখে নিন কিভাবে এসইও এর জন্য ইফেক্টিভলি কনটেন্ট লিখবেন? ভিডিও টিউটোরিয়াল আপডেট

এবার দেখে নিন কিভাবে এসইও এর জন্য ইফেক্টিভলি কনটেন্ট লিখবেন? ভিডিও টিউটোরিয়াল আপডেট

কনটেন্ট হচ্ছে একটি ওয়েব সাইটের প্রাণ। তবে কনটেন্ট বিভিন্ন ধরণের হতে পারে। যেমনঃ আর্টিকেল, ইমেজ, ভিডিও ইত্যাদি। তবে আর্টিকেল বা লিখিত কনটেন্ট এর ভ্যালু কিন্তু সর্বাধিক এবং এটিই সবচেয়ে বেশি ব্যবহার করা হয়। এখন কথা হচ্ছে এসইও করতে গেলে আপনাকে আগে খুব ভালভাবে জানতে হবে এসইও অপ্টিমাইজড করে কিভাবে একটি আর্টিকেল লিখতে হয় এবং সেটা যদি আপনি জানেন তাহলে এসইও তে এটা অনেক হেল্পফুল হবে এবং আপনি আপনার সাইটকে গুগলে নিয়ে আসতে পারবেন। তাহলে আর কথা না বাড়িয়ে সরাসরি দেখে নিই এসইও তে ইফেক্টিভলি ভাবে আপনি কিভাবে আর্টিকেল লিখতে পারেন।

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এ কনটেন্ট রাইটিংঃ

ভিডিওটির ডাউনলোড লিংক- এখানে ক্লিক করুন।

আমাদের ফেসবুকে গ্রুপে যোগ দিন আর নতুন টিউটোরিয়ালের আপডেট পান সবার আগে। এখানে ক্লিক করুন।
ভিডিওটি ভাল লেগে থাকলে নিচ থেকে এক ক্লিকেই আপনার বন্ধুর সাথে শেয়ার করবেন।

The following two tabs change content below.

আব্দুল কাদের (এডমিন)

নিজের সম্পর্কে বলার তেমন কিছুই নেই, খুব সাধারন একটি ছেলে। লিখাপড়া করছি কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টে। ছোটবেলা থেকেই টেকনোলোজির প্রতি ভীষণ আগ্রহ ছিল। তাই শেষপর্যন্ত টেককেই বেছে নিয়েছি পথ চলার সঙ্গী হিসেবে। কাজ করি ওয়েব ডেভেলপিং এবং ডিজিটাল মার্কেটিং নিয়ে। ভালবাসি আইটি সংক্রান্ত নতুন কিছু শিখতে। আমার শেখা তখনই স্বার্থক যখন সেটা আমি আরেকজনের মাঝে ছড়িয়ে দিতে পারব। আর এই জন্যই প্রতিষ্ঠা করেছি আইটি বাড়ি। ইনশাআল্লাহ আমাদের স্বপ্নের লাল সবুজের ডিজিটাল বাংলাদেশ হবেই হবে।

Check Also

কিভাবে ব্যবহার করবেন Robots.txt ফাইল?? SEO এ খুবই গুরুত্বপূর্ণ বিষয়, একদম ফ্রীতে দেখে নিন ভিডিও, শিখুন এসইও, আয় করুন অনলাইনে।

এসইও এর কাজে robots.txt ফাইল ব্যবহার করতে পারা খুবই গুরুত্বপূর্ণ ব্যাপার। মূলত কোন পেইজ গুগল …

9 comments

  1. ধন্যবাদ ভাই কষ্ট করে ভিডিও টিউটোরিয়ালটি করে আবার শেয়ার করার জন্য। কিন্তু আমাদের গ্রামিন থেকে নেট ব্যবহার করতে হয়, যার কারণে নেটের গতি অনেক স্লো, আর আপনি যে লিংক দিয়েছেন সেই লিংকে রিজুম সাপোর্ট করে না, তাই একবারে ডাউনলোড করতে হয়, আর এটা অনেক রিক্সের ব্যপার, যে কোন সমস্যা ডিসকানেক্ট হয়ে যেতে পারে, ভাল রেজুলেশনে ডাউনলোড দিলে ১৮৭ এম.বি হয়, আর কম রেজুলেশনে ডাউনলোড দিলে ৫৫ এম.বি হয়, কিন্তু কম রেজুলেশনে তো ভাল দেখা যায় না, তাই রিজুম সাপোর্ট করে এমন সাইটে আপলোড করলে আমাদের ডাউনলোড করতে সুবিধা হত। ধন্যবাদ শেয়ার করার জন্য।

    • আসলে ভাই সময়ই পাই না। আপনাদের যেই লিংকটা দেই সেটা ইউটিউব এর হোস্টিং লিংক তাই এর জন্য আমাকে আলাদাভাবে আপলোড করতে হয় না, ইউটিউবে আপলোড করলেই হয়ে যায়। যাই হোক দেখি ভাই চেস্টা করব।

  2. vaiya aponader kace PPC ar kono tutorial ace?

  3. website creating এই tutorial এ কোন change আচে এটা কি আলাদা dvd কিনতে হবে

  4. এস ই ও-এর এই ভিডিও টিউটোরিয়ালটি আমি কিনে কাজ শিখতেছি। এটি আমার কাছে অসম্ভব রকমের ভাল একটি টিউটোরিয়াল মনে হচ্ছে। আপনিও এটি কিনে কাজ শিখলে আশা করি সফল হবেন। আবার কথা হবে আমি সফল হওয়ার পর।

    =ধন্যবাদ সবাইকে=

  5. SEO Learing er 130 ta Video CD tai “Traffic Travis” er kotha nai keno. Traffic Travis ki SEO Moddi Podi Na

  6. I have seen SEO bangla video tutorial of IT-Bari.It is really very helpful.One can learn SEO preciously from seeing this videos…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *