পড়ালেখা বা অন্যান্য কাজের পাশাপাশি আপনিও ইন্টারনেট থেকে করে আয় করতে পারেন…. [দেখুন কিভাবে??]

Last Update:  Feb 20, 2018

পড়াশুনা, চাকরী বা হোক না বেকার বসে আছেন, ঠিক মত চেস্টা করলে মাত্র কয়েক মাসের মধ্যেই আপনিও অনলাইনে শুরু করতে পারেন নিজের অন্যরকম ক্যারিয়ার।

প্রথমেই জেনে নিন, এটা কোন ক্লিক করে টাকা আয় করার সিস্টেম নয় এবং অনলাইনে কাজ করতে গেলে কোন প্রকার অগ্রীম জামানতেরও প্রয়োজন হয় না।

তাহলে চলুন, দেখে নেয়া যাক কিভাবে আপনিও আপনার কাজের পাশাপাশি অনলাইন ভিত্তিক ক্যারিয়ার গড়তে পারেন….

[ **শেষ পর্যন্ত সময় নিয়ে পুরো লিখাটি পড়ুন এবং দেখুন **]

চলুন শুরুতেই ইন্টারনেটে আয় নিয়ে একটি টিভি প্রতিবেদন দেখে নিইঃ


ইন্টারনেট কানেকশন স্লো হলে এখানে ক্লিক করে ডাউনলোড করে দেখতে পারেন

তাহলে এখন প্রশ্ন দাঁড়ায় তারা আসলে কি করে আয় করে?

হ্যাঁ, অনলাইনে আয়ের বিভিন্ন উপায় রয়েছে, তার মধ্যে সেরা এবং গ্যারান্টিড উপায় হল ফ্রীল্যান্সিং করা। ফ্রীল্যান্সিং হল স্বাধীন পেশা । এখানে আপনাকে কোন প্রকার ইনভেস্ট করতে হবে না এবং কাজ করার কোন বাধ্যবাধকতাও নেই । আপনি যে টুকু কাজ করবেন তার টাকা আপনি পেয়ে যাবেন ।

কিন্তু কাজ করতে হলে আপনাকে আগে অবশ্যই কাজ শিখতে হবে। এই ক্ষেত্রে আপনার একমাত্র ইনভেস্টমেন্ট হচ্ছে আপনার শ্রম আর মেধা। এবার যদি বলেন,  নতুনদের জন্য সবচেয়ে সহজ কাজ কোনটি, তার উত্তর বলতে হবে আসলে এখানে কোন কাজই সহজ নয়।

হ্যা, ভালো করে শুনে রাখুন, ইন্টারনেটে ইনকাম একদম পানিভাত টাইপের কিছু না। তবে পরিশ্রম করতে পারলে এখান থেকে এমন পরিমাণ আয় করা সম্ভব যা আপনি সারা জীবনেও হয়ত লোকাল কোন কম্পনীতে চাকরী করে আয় করতে পারতেন না।

আর এই ক্ষেত্রে আমার সাজেশন হচ্ছে, ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট এর কাজ শেখা।

কারন,

  • এটি শিখতে কম সময় লাগে, এর চাহিদাও ভাল
  • শুধুমাত্র Web Design এর কাজ দিয়েই প্রতি মাসে ২০-৮০ হাজার টাকা+ ইনকাম করা সম্ভব
  • এটি শিখে আপনি অনলাইনে চাকরি এবং ব্যবসা দুটোই করতে পারেন। ব্যাপক সম্ভাবনা রয়েছে এই সেক্টরে।
  • আপনার এক পয়সাও জামানত রাখতে হবে না বা চাকরীর জন্য কোথায় ঘুষও দিতে হবে না
  • ওয়েব ডিজাইন দিয়ে অনলাইন ক্যারিয়ার শুরু করার অন্যতম প্রধান কারন হচ্ছে, এর ক্রমবর্ধমান কর্মক্ষেত্র। এটি শিখতে অন্যান্য অনেক কাজের তুলনায় সহজ এবং যেহেতু এর প্রচুর চাহিদা হয়েছে তাই শেখার পরে কাজ করার অফুরন্ত সুযোগ রয়েছে।
  • এছাড়াও ওয়েব ডিজাইন শেখার আরেকটি প্রধান কারন হচ্ছে, এটি এখন শিখলে এখনই কাজ করা সম্ভব, তাই অন্যান্য কাজের মত কাজ করতে দীর্ঘদিন অপেক্ষা করতে হয় না।

আসলে ওয়েব ডিজাইন জিনিসটা কি?

এক্কেবারে সহজ কথায় বললে, Web Design and Development হচ্ছে ওয়েবসাইট তৈরি করার কাজ। যদি জানতে চান ওয়েবসাইট কি, তাহলে আপনি এখন যে সাইটে এই লিখা গুলো পড়ছেন এটিই একটি ওয়েবসাইট। আরো একটি উদাহরন দেয়া যায়, আমরা যে ফেসবুক ব্যাবহার করি এটাও একটি ওয়েবসাইট 😀 !

এই রকম প্রতিটা কোম্পানী বা অনেক ব্যাক্তিরাও তাদের নিজেদের অনলাইন পরিচিতির জন্য ওয়েবসাইট তৈরি করে থাকে যাতে করে ইন্টারনেট থেকে তাদের সম্পর্কে বিভিন্ন মানুষ তথ্য জানতে পারে।

কত দিন লাগবে শিখতেঃ

আপনি যদি একেবারে নতুনও হন, তবুও আপনি ২-৩ মাস ভাল মত চেস্টা করলে কাজ করার লেভেলে যেতে পারবেন। তবে এই ক্ষেত্রে কাজ গুলো শিখে আপনাকে আরও কিছুদিন ভাল করে প্র্যাক্টিস করতে হবে। এরপর আপনি বিভিন্ন ফ্রীল্যান্সি মার্কেট সহ বিভিন্ন ভাবে ওয়েব ডিজাইনের কাজ করে আয় করতে পারেন।

কিভাবে শিখবেন?

ওয়েব ডিজাইন শেখায় এমন অনেক কোম্পানি রয়েছে বাংলাদেশে। এদের অধিকাংশই এর ফুল কোর্স শেখাতে ১০-৪০ হাজার টাকা নিয়ে থাকে। ফলে নতুনদের জন্য এটি এক বিশাল বড় বাধা হয়ে দাড়ায় ।

আবার দৈনন্দিন কাজের পাশাপাশি প্রতিদিন তাদের অফিসে গিয়ে এত সময় দিয়ে কাজ শেখাটাও একটা সমস্যা।

ঠিক এমনটি বিবেচনা করেই আইটি বাড়ি আপনাদের জন্য নিয়ে এসেছে পূর্ণাঙ্গ রূপে ওয়েব ডিজাইন এন্ড ডেভেলপমেন্ট  এর কাজ শেখা এবং অনলাইনে আয়ের উপর সম্পূর্ণ বাংলা ভাষায় ভিডিও টিউটোরিয়াল

এই টিউটোরিয়ালটি অত্যন্ত সহজ ভাষায় বিস্তারিত করে তৈরি করা হয়েছে । এটি দেখে একদম যারা নতুন তারাও কাজগুলো শিখতে পারবেন এবং কাজ শেখা শেষে এই ডিভিডি তে অনলাইনে আয় করার জন্য সঠিক পদ্ধতিগুলো নিয়ে বেশ কিছু গাইডলাইন মূলক টিউটোরিয়াল রয়েছে, যাতে করে আপনি ওয়েব ডেভেলপমেন্ট শিখে কিভাবে আয় করবেন সেই সম্পর্কে সঠিকভাবে এগুতে পারেন।

ইউটিউব এ দেয়া আমাদের অল্প কিছু ভিডিও প্রায়  ২৬ লাখেরও অধিক বার দেখা হয়েছে!! তাহলে বুঝতেই পারছেন এর কোয়ালিটি সম্পর্কে।

 

টিউটোরিয়ালটি একজন ফ্রীল্যান্সার হিসেবে সম্পূর্ণ আমার নিজের বাস্তব অভিজ্ঞতা থেকেই তৈরি করা হয়েছে, তাই এটি বাস্তব সম্মত এবং নতুনদের জন্য বিশেষ সহায়ক গাইডলাইন

বাংলাদেশে এই প্রথম একইসাথে  Web Design+Development এর বাংলা টিউটোরিয়াল, সাথে অনলাইনে আয় গাইডলাইন একদম ফ্রী!

web guru tutorial
ওয়েব গুরু DVD- রকমারি.কম বেস্ট সেলার

 

  • সম্পূর্ণ বাংলা ভাষায় HD ভিডিও লেসন, ক্লিয়ার সাউন্ড কোয়ালিটি
  • মোট ডিভিডি এর সংখ্যা- ৪ টি
  • ২৭৫টিরও বেশী বাংলা ভিডিও লেকচার
  • ৩৫ ঘণ্টা+ মোট দৈর্ঘ্য
  • কম্পিউটারের পাশাপাশি স্মার্টফোনেও দেখতে পারবেন
  • প্রোফেশনাল ফ্রীল্যান্সার দ্বারা তৈরি
  • নতুনদের জন্য স্পেশালভাবে সাজানো কোর্স কারিকুলাম

এছাড়াও স্পেশাল বোনাস হিসেবে থাকছে, কিভাবে ফ্রীল্যান্সিং মার্কেটে অ্যাকাউন্ট করবেন, টাকা তুলবেন তার প্র্যাক্টিক্যাল ভিডিও বোনাস ভিডিও গুলো ডিভিডি তে দেয়া সিক্রেট গ্রুপে পাওয়া যাবে।

** সব মিলেয়ে এটাকে বিভিন্ন প্রতিষ্ঠানের ফুল কোর্স এর সাথে তুলনা করতে পারেন এবং আমরা গ্যারান্টি দিয়ে বলতে পারি আমাদের এই টিউটোরিয়াল এ যা কিছু শেখানো হয়েছে বাংলাদেশের ৯০%+ প্রতিষ্ঠানেও এই রকম শেখানো হয় না, যাচাই করতে এই পোস্টের শেষের দিকে থাকা ডেমো ভিডিও গুলো দেখে নিতে পারেন

এই ডিভিডি এর মাধ্যমে খুব ভালভাবেই আপনি Web Design and Development এর কাজ শিখতে পারবেন, যেটাকে কাজে লাগিয়ে ক্লাইন্ট সহ নিজের সাইটেরও কাজ করতে পারবেন। এমনকি ওয়েব ডিজাইনের এই জ্ঞানকে কাজে লাগিয়ে আরও অনেক উপায়েই অনলাইন থেকে উপার্জন করা সম্ভব।

** শুধু তাই নয়, এই কোর্সটি জানা থাকলে অনলাইনের পাশাপাশি আপনি লোকাল দেশীয় কোম্পানীতেও ওয়েব ডেভেলপার হিসেবে কাজ করতে পারবেন

 

নতুনদের জন্য কি কি টেকনিক্যাল বিষয় থাকছে এই কোর্সে?

স্কীল ডেভেলপমেন্ট কোর্স + অনলাইনে আয় গাইডলাইন দুটোই থাকছে ওয়েব গুরু কোর্সটিতে-

  1. HTML 4 + HTML 5
  2. CSS 3
  3. JavaScript, jQuery- (usage only)
  4. PSD to HTML
  5. Responsive Web Design
  6. Basic PHP
  7. WordPress Theme Development - (From Scratch to Final Full Dynamic Theme )
  8. কাজ শেখার পরে কিভাবে-কোথায় কাজ করবেন তার উপর গাইডলাইন
  9. সিক্রেট গ্রুপে থাকছে মার্কেটপ্লেসে কিভাবে অ্যাকাউন্ট খলবেন, কাজ করবেন তার গাইডলাইন
  10. আলাদা আলাদাভাবে শেখার পরে থাকছে পূর্ণাঙ্গ প্রোজেক্ট তৈরির প্র্যাক্টিক্যাল ভিডিও!

একদম শূন্য থেকে প্রতিটা বিষয় হাতে ধরে স্পষ্টভাবে ভেঙ্গে ভেঙ্গে সামনাসামনি লাইভ কোডিং লিখে ফুল ডাইনামিক ওয়েবসাইট তৈরি করেই দেখানো হয়েছে, যাতে করে বুঝতে কোন সমস্যা না হয়, সাথে অনলাইন থেকে আয় কিভাবে করবেন তার গাইডলাইন + সাকসেস রুটিন প্ল্যানও রয়েছে।

ফুল ভিডিও কোর্সে রয়েছে ২৭৫টি+ HD বাংলা ভিডিও লেসন যার মোট ডিউরেশন ৩৫ ঘণ্টা+! যেহেতু এখানে ভিডিওতে কোন অতিরিক্ত সময় নষ্ট করা হয় নাই, এই জন্য ৩৫ ঘণ্টার কোর্সই প্রাতিষ্ঠানিক ৬০ ঘণ্টার কোর্সের সমান 

Web-Design-DVD-Pack-Price

ভিডিও লেকচারটির মূল্য কত?

Web Guru নামের ৩৫ ঘণ্টার এই ভিডিও কোর্সটির রেগুলার প্রাইস- ৩০০০ টাকা

ফেসবুকে অনেকের রিকোয়েস্টে কোর্সটি পুরো ৫০% ডিসকাউন্টে দেয়া হচ্ছে মাত্র ১৫০০ টাকায়!  এই ডিস্কাউন্ট পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে। 

এত্তো দাম!! একটু ডিসকাউন্ট হবে না??

অনেকেই বলে থাকেন এই কয়েকটা ডিভিডি এর এত দাম কেন? বাজারে তো অনেক কোম্পানীর ডিভিডি মাত্র ২০০-৩০০ টাকায় পাওয়া যায়, সেখানে আইটি বাড়ির টিউটোরিয়াল এর এত্তো দাম কেন??? আপনার কাছেও যদি এমনটাই মনে হয়ে থাকে তাহলে আমাদের বিনীত উত্তর হচ্ছে-

অনেকের কাছে এগুলো নিছক কিছু ডিভিডি মনে হলেও প্রকৃত স্টুডেন্টদের কাছে এটা পুরো ৩৫ ঘণ্টার ভিডিও লেকচার। ব্যবসায়িক চিন্তা থাকলেও এখানে রয়েছে আমাদের ভালবাসার ছোয়া। এটা কোন অদক্ষ লোকের দ্বারা তৈরি লেকচার নয় বরং আব্দুল কাদের স্যারের তৈরি করা টিউটোরিয়াল এটি, যা আমাদের দেশে এতটাই জনপ্রিয় যে, রকমারি.কম এর ৮০ লক্ষ+ বইয়ের লিস্টকে টপকে প্রায় সময়ই বেস্ট সেলারের তালিকায় থাকে। তাছাড়াও কোয়ালিটি যাচাইয়ের জন্য তো আমরা ২০ টা ভিডিও ফ্রীতে দিয়েই দিয়েছি। যাতে করে আপনি দেখে বুঝে কিনতে পারেন।

এই ভিডিও কোর্সটিতে যা কিছু কভার করা হয়েছে তা বাংলাদেশের  ৯৯% প্রতিষ্ঠানেই ২০ হাজার টাকার কোর্সেও শেখানো হয় না। সম্পূর্ণ প্র্যাক্টিক্যাল কাজ দেখানো হয়েছে এখানে যা দেখে সত্যিকার অর্থেই নিজেকে অনলাইনে আয়ের যোগ্য হিসেবে তৈরি করা সম্ভব। 

মজার ব্যাপার কি জানেন? টিউটোরিয়াল গুলো যারা কিনে দেখেছে, তাদের অনেকেই আমাদেরকে রিকোয়েস্ট করে থাকে যে এই টিউটোরিয়াল এর দাম বাড়িয়ে দেয়ার জন্য, কারন এত সস্তায় এত তথ্য স্টুডেন্টদের কাছে চলে গেলে মার্কেটের ভেল্যু নষ্ট হয়ে যাবে। কারন সস্তা জিনিস গুরুত্বহীন এবং এতে করে মার্কেটে স্প্যামিং বাড়ার আশঙ্কা থাকে।

কিন্তু এরপরেও, আমরা ট্রাই করি বিভিন্ন সময়ে ডিসকাউন্ট দিয়ে সেলিং প্রাইস নতুন স্টুডেন্টদের সাধ্যের মধ্যে নিয়ে আসতে। কাজেই নিজের একটা নতুন ক্যারিয়ার ডেভেলপ করার জন্য যদি এই পরিমাণ ইনভেস্ট করতেও  অনেক বেশী মনে হয়, তাহলে আমি দুঃখিত এই টিউটোরিয়ালটি সবার জন্য নয়।

সস্তার ৩ নয়, বহু অবস্থা!- কাজেই সাবধান হোন

দেখুন সস্তা কোর্স বাদ দিয়ে কেন আপনি আইটি বাড়ির কোর্স কিনবেনঃ

  1.  কোন আজাইড়া বক বক নয়, দক্ষ ফ্রীল্যান্সার দ্বারা তৈরি ৩৫ ঘণ্টারও বেশী ভিডিও লেকচার
  2.  বাস্তব অভিজ্ঞতার আলোকেই তৈরি
  3.  কোন গদবাধা সিলেবাস নয়, কাজ করতে যা যা লাগবে তাই দেখানো হয়েছে,
  4.  বার বার আপডেট এবং স্টুডেন্টদের প্রশ্নের উত্তর যোগ করার ফলে এটি হয়েছে আরো অনেক বেশী তথ্যবহুল
  5.  প্রাতিষ্ঠানিক ক্লাসের মত কোন নির্দিষ্ট সময়ে নয় বরং ডিভিডি কিনে আপনার নিজ সময়ে, নিজ গতিতে, প্রয়োজনে বার বার ভিডিও দেখার মাধ্যমে ফুল কোর্স কমপ্লিট করতে পারবেন
  6.  প্রতিটি পার্ট কিভাবে হয়েছে, কেন হয়েছে এইভাবে ভেঙ্গে ভেঙ্গে বুঝানো হয়েছে
  7.  হেল্প এর জন্য আমরা তো আছি-ই, থাকছে ফেসবুক সিক্রেট গ্রুপ / স্টুডেন্ট কমিউনিটি
  8.  ভার্সিটি ভর্তি কোচিং "উদ্ভাস" এর সহযোগী বই বিক্রির প্রতিষ্ঠান রকমারি.কমে  আমরা বেস্ট সেলার অথোর
  9.  একমাত্র আমাদেরই রয়েছে পুরো ৮০ হাজার+ বাংলাদেশী মেম্বারযুক্ত ফেসবুক গ্রুপ
  10.  আইটি বাড়ির বর্তমান ফেসবুক ফলোয়ারের সংখ্যা ৩ লক্ষেরও বেশী
  11.  ইউটিউবে দেয়া আমাদের অল্প কয়েকটি ডেমো ভিডিওর মোট ভিউ ২৬ লক্ষেরও বেশী!
  12.  সবচাইতে বড় কথা- এটি একটি "আইটি বাড়ি কোয়ালিটি"- টিউটোরিয়াল 

 

তথ্য প্রযুক্তি সেক্টরেই বাংলাদেশের ভবিষ্যৎ! তাই আপনার প্রতিযোগী থেকে পিছিয়ে পরার আগেই নিজেকে তৈরি করুন......

তবুও, কেনার পূর্বে একটু থামুন, বুঝুন- তারপর কিনুন!!

আমরা জানি নিচের লিখাগুলোর জন্য আমাদের হয়ত সেল কম হবে, কিন্তু আমরা চাইনা আপনি আপনার টাকা এবং সময় আমাদের পেছনে না বুঝেই নষ্ট করুন। কাজেই অর্ডার করার পূর্বে একবার হলেও পড়ে নিন লিখাটি-

একই ক্লাসের একই বই পড়ার পরেও  যেমন ক্লাসের সবাই A+ পায় না, তেমনি আমাদের এই টিউটোরিয়াল দেখেও সবাই সফল হতে পারবে না, আমরা নিজেরাই এটা স্বীকার করি। এখানে লুকোচুরির কিছুই নেই। সফলতার শর্ত একটাই, ডেডিকেশনের সাথে পরিশ্রম করতে হবে, আর শেখার মেন্টালিটি থাকতে হবে।

যদি পরিশ্রম করার জন্য রেডি থাকেন, যদি নিজের লাইফকে একটু অন্য লেভেলে নিয়ে যাওয়ার জন্য রেডি থাকেন তাহলেই কেবল টিউটোরিয়ালটি অর্ডার করুন।

অর্ডার করার পূর্বে আরো ২ বার ভেবে নিন, ভেবে নিন সারাজীবন যে চাকরীর জন্য এত পড়াশুনা করেছেন, এত শ্রম দিয়েছেন, কিন্তু যে চাকরী পারে নাই আপনার লাইফকে স্মার্ট করতে, আর এখন আপনি এমন এক লাইনে ঢুকতে যাচ্ছেন যেখান থেকে মাসে কয়েক লক্ষ টাকা ইনকাম করা তেমন কোন বড় ইস্যু না, যেখানে জামানত, ঘুষ ছাড়াই কাজ করবেন, যেটার মাধ্যমে ঘরে বসেই ইউরোপ আমেরিকান ক্লাইন্টদের কাজ করবেন, যেটাতে বাংলাদেশ সরকার দেশের ভবিষ্যৎ সম্ভাবনা দেখে, সেই ফ্রীল্যান্সিং এর জন্য ৩-৪ মাস দৈনিক কয়েক ঘন্টা মনোযোগ দিয়ে শ্রম দিতে আপনি প্রস্তুত তো???

যদি আপনার উত্তর হ্যা হয় তাহলেই কেবল অর্ডার করুন। যদি নিজের লাইফকে চেঞ্জ করার মত উদ্যম আপনার ভেতরে থাকে তাহলেই অর্ডার করুন, যদি বন্ধুদের সাথে আড্ডা একটু কম দিয়ে, টিভি একটু কম দেখে, হতাশাকে দূরে সরিয়ে দিয়ে- নিজের ফ্যামিলির জন্য, নিজের জন্য নিজের জীবনকে একটু সুন্দর করতে ইচ্ছা হয় তাহলেই কেবল অর্ডার করুন। 

 

স্মার্ট ক্যারিয়ারের জন্য রেডি তো?? ফুল কোর্সটি অর্ডার করুন এখানে...

live-video-by-itbari

কোয়ালিটি যাচাইয়ের জন্য DVD এর ভেতর থেকে ১টি বা ২টি নয়, বরং পুরো ২০ টি ভিডিও দেখে সিদ্ধান্ত নিনঃ

এই ফুল কোর্সে রয়েছে ২৭৫টি+ HD বাংলা ভিডিও লেসন যার মোট ডিউরেশন ৩৫ ঘণ্টা+ !!
এই ৩৫ ঘণ্টা কিন্তু একদম সরাসরি লেসন। অনেক প্রাতিষ্ঠানিক ক্লাসে দেখা যায় ৪ ভাগের ৩ ভাগ সময়ই গল্প, প্র্যাক্টিস ইত্যাদি করতে করতে চলে যায়, কিন্তু এখানে এই ৩৫ ঘণ্টাই কিন্তু সরাসরি লেসন, তাই সে হিসেবে এটাই যদি কোন একাডেমিক কোর্স হত তাহলে প্রায় ১২০ ঘণ্টা+ সমমানের কোর্স হত এটি

এবং আমরা জানি আমাদের কয়েক’শ সফল ছাত্রদের মত আপনিও বুঝে গেছেন আমাদের কোয়ালিটি সম্পর্কে!  অর্ডার করুন এখানে

************************************************************

 

“একটি সঠিক সিদ্ধান্ত পাল্টে দিতে পারে আপনার জীবন”

এখনকার এতটুকু অবহেলা যেন ভবিষ্যতের আফসোস না হয়ে দাড়ায়!!- বুঝে শুনে সিদ্ধান্ত নিন!!

অফারটি শেষ হওয়ার পূর্বেই পূর্ণাঙ্গ ভিডিও কোর্সটি সংগ্রহ করুনঃ

ঢাকা সিটিতে সরাসরি হোম ডেলিভারি এবং ঢাকার বাইরে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পেতে নিচের ফর্মটি পূরণ করে অর্ডার করুন- [ ডিভিডি হাতে পেয়ে মূল্য পরিশোধ করতে পারবেন, কোন অতিরিক্ত চার্জ নেই!!]

Name (*):

Mobile Number(*):

Extra Mobile No.

Proper Address(*):

Order Summary (*):
Web Guru-(3000-50% Discount)= 1500 Tk Only!- Limited Time Offer!!! *ডেলিভারি চার্জ একদম ফ্রী!!

আপনি কি নিচের শর্তে রাজী??
-আমি এই শর্তে সম্মতি জ্ঞাপন করছি যে, আমি জেনে বুঝে ১৫০০ টাকা মূল্যের ভিডিও কোর্সটি অর্ডার করছি এবং যথাসময়ে মূল্য পরিশোধ করে আমি এটি সংগ্রহ করব


* কিছু জানার থাকলে মোবাইল থেকে সরাসরি কল করুন- 09604400400 or, 01908513030-35 (10AM-9PM) [*কলচার্জ- ৮০ পয়সা প্রতি মিনিট]

want-to-know-more-about-ITBARI-web-design-tutorial

এই কোর্স অর্ডার প্রনালী অথবা কোর্স সম্পর্কে আরো জানার থাকলে সরাসরি মেসেজ করুন এখানে ক্লিক করে।

44 comments

  1. Mohammad Abul mansur

    আসসালামু আলাইকুম
    itbari এর সকল এডমিন ভাইদেরকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ এই রকম ঘরে বসে পরিপূর্ণ একটি কোর্স শিক্ষা নেবার সুযোগ করে দেওয়ার জন্য ।

    • আব্দুল কাদের (এডমিন)

      আপনাকে স্বাগতম

      • ফরহাদ হোসেন

        ভাই আসসালুমু অালাইকুম।।
        আপনাদের ওয়েব গুরু প্যাকেজটা কমপ্লিট করে মোটামুটি কিছু ইনকাম করতে পারবত??

        • আব্দুল কাদের (এডমিন)

          সত্যি বলতে ভাই মুটামুটি কিছু ইনকাম করার জন্য এই টিউটোরিয়াল কোর্স নয়। এটা সম্পূর্ণ প্রোফেশনাল কোর্স এবং প্রোফেশনালি আয়ের জন্যই এটি সংগ্রহ করতে পারেন। কাজেই, কোনমত করলাম আর না করলে নাই এমন চিন্তা থাকলে সফল হতে পারবেন না। মনোযোগ দিয়েই কাজ করার চিন্তা থাকলেই কেবল সংগ্রহ করুন।
          আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ,
          এছাড়াও সমগ্র ঢাকায় হ্যান্ড টু হ্যান্ড এবং ঢাকার বাইরে এস.এ. পরিবহনের মাধ্যমে ক্যাশ অন ডেলিভারিতে অর্ডার করতে এই লিঙ্কে ক্লিক করুন- http://itbari.com/order-wdd/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

[index]
[index]